বিনোদন

আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছিল।পূজা চেরি

নায়িকা পূজা চেরি অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে—‘নূর জাহান’, ‘পোড়ামন টু’ ও ‘দহন’। সম্প্রতি তিনি ‘শান’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

সোমবার প্রকাশিত এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হওয়ায় দুঃখ প্রকাশ করেছেন বড় পর্দার তারকা পূজা চেরি। নিজের অফিশিয়াল ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে তিনি দুঃখ প্রকাশ করেন।

পূজা চেরি বলেছেন, অ্যাডমিট কার্ড (প্রবেশপত্র) হাতে না থাকার কারণে নিজে ফল জানতে পারিনি। আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছিল। আসলে আমাকে যিনি ফলের তথ্য দিয়েছেন, তিনি নিজে আমার কাছে দুঃখ প্রকাশ করেছেন। আমি অত্যন্ত দুঃখিত।
স্ট্যাটাসে পূজা চেরি বলেছেন, ‘আসলে আমি দুঃখিত। আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছিল। তখন অ্যাডমিট কার্ড (প্রবেশপত্র) হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। আসলে আমাকে যিনি তথ্যটি দিয়েছেন, তিনি নিজে আমাকে বলেছেন, আই অ্যাম স্যরি। আমি আসলে কাউকে ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাইনি। এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি। আসলে আমি হঠাৎ ঘাবড়ে গিয়েছিলাম এবং ভাবছিলাম, যতক্ষণ পর্যন্ত আমি নিজে শিওর না হব, ততক্ষণ আমি কিছু বলব না। আমার সব সাংবাদিক ভাই, আমি আসলেই দুঃখিত। এতটুকুর জন্য আমি ভাবলাম আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাই আমার ওপর অসন্তুষ্ট। আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পূজা চেরি। যাঁরা এ রকম নিউজ করছেন, তাঁদের কাছে আমি অনুরোধ করছি। আপনারা আমার ওপর আশীর্বাদ রাখবেন যাতে আমি পরবর্তী সময়ে আরও ভালো করতে পারি। এটাই আমার চাওয়া।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close