বিনোদুনিয়া

লন্ডনে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা বুবলী

চিত্রনায়িকা বুবলী। এবারের ঈদের উৎসবে মুক্তি পেয়েছে এই নায়িকার সিনেমা ‘পাসওয়ার্ড’। এতে শাকিবের নায়িকা হয়ে অভিনয় করেছেন তিনি। আর ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী।

এছাড়া ‘পাসওয়ার্ড’ ছবিটি ঢালিউড কিং শাকিব খানের এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে। এই ছবির সহ-প্রযোজক হিসেবে ছিলেন এমডি ইকবাল।

ছবিটি বর্তমানে ১৮৪ টি প্রেক্ষাগৃহে চলছে। এতে শাকিব খান, বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, ইমন, তনামী প্রমুখ।

এদিকে, প্রেক্ষাগৃহে যখন ছবিটি দাপিয়ে চলছে, ঠিক তখনই মনের সুখে লন্ডনে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা বুবলী। তবে কার সাথে তিনি সেখানে গিয়েছেন?

খোঁজ নিয়ে জানা গেছে, নিজের পরিবারের সাথে লন্ডনে ঘুরতে গিয়েছেন এই নায়িকা। আর বুবলী এরইমধ্যে ঘোরাফেরার বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্টও করেছেন।

সেখানে দেখা যায়, লন্ডনের দর্শনীয় স্থানগুলোতে পরিবারসহ ঘুরে বেড়াচ্ছেন বুবলী। পরে তার সাথে মেসেঞ্জারে কথা বলে জানা গেছে, খুব শিগগির দেশে ফিরে নতুন কাজ শুরু করবেন বুবলী। 

মূলত ‘পাসওয়ার্ড’ ছবিতে টানা অভিনয়ের কারণে একেবারে ছুটি ছিল না এই নায়িকার। তাই ঈদের পর নিজের জন্য কিছু সময় বের করেছেন তিনি। আর সে সময়টা লন্ডনে কাটাচ্ছেন বলে জানান নায়িকা বুবলী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close