ক্রীড়াঙ্গন

মাকে নিয়ে হজে যাচ্ছেন সাকিব

ক্রীড়াঙ্গন প্রতিবেদক

ঢাকা: মাকে নিয়ে শুক্রবার (২ আগস্ট) রাতে হজে যাচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সম্প্রতি দুর্দান্ত বিশ্বকাপ কাটিয়ে নিজের ক্লান্তি-অবসাদ দূর করতে স্ত্রী ও কন্যাকে নিয়ে ফ্রান্স, সুইজারল্যান্ডে ঘুরে বেরিয়েছেন সাকিব আল হাসান। তা শেষ করে দেশে ফিরেছেন সপ্তাহখানেকও হয়নি। এরই মাঝে সেরেছেন গুরুত্বপূর্ণ বেশকিছু কাজ।

ব্যক্তিগত কাজগুলো শেষ করে এবার আবার উড়াল দেবেন বিমানে চেপে। তবে উদ্দেশ্য মহৎ। দ্বিতীয়বারের মতো পবিত্র হজব্রত পালনে শুক্রবার (২ আগস্ট) রাতেই ঢাকা ছাড়বেন সাকিব। সঙ্গে নিয়ে যাবেন নিজের মাকেও।

সাকিবের ঘনিষ্ঠ মহল নিশ্চিত করেছে, শুক্রবার (২ আগস্ট) রাত ১১টার ফ্লাইটে মাকে নিয়ে সঙ্গে নিয়ে হজের উদ্দেশ্যে রওনা হবে সাকিব। এসময় তাকে বিদায় জানাতে পরিবারের লোকজনের উপস্থিত থাকার কথা রয়েছে।

সাকিব গত বছর হজে গিয়েছিলেন সৌদি রাজ পরিবারের বিশেষ অতিথি হয়ে ‘ভিআইপি’ হিসেবে। সে কারণেই অন্য দশজনের মতো অত দীর্ঘ সময়ের প্যাকেজ নয়, হাতেগোনা ৭-৮ দিনের জন্য রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায়ের ভিআইপির মতোই হজ পালন করেছিলেন সাকিব।

একটি দায়িত্বশীল সূত্র জানিয়েছে, এবার সাকিব তার নিজের মতোই হজে যাবেন। সঙ্গে নিয়ে যাচ্ছেন মমতাময়ী মাকে। সূত্র আরও জানিয়েছে, সাকিব মাকে নিয়ে হজে যাবেন বলেই স্ত্রী উম্মে আহমেদ শিশির ও কন্যা আলাইনা হাসান অব্রিকে যুক্তরাষ্ট্রে রেখে একা দেশে ফিরেছেন।

দ্য ওয়ার্ল্ডবিডি/ঢাকা/ বিএইচ /জিআরসি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close