সোশ্যাল মিডিয়া

বিয়ের কাবিন হিসেবে আশ্চর্য জিনিস চাইলেন মেহজাবিন

বর্তমান সময়ে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’ নাটকে অভিনয় করে কোটি দর্শকের হৃদয়ে জায়গা করেছেন তিনি। কয়েকদিন আগেই সেরা টিভি অভিনেত্রী হিসেবে মেরিল-প্রথম আলো পুরস্কার পেয়েছেন।

বর্তমানে এই অভিনেত্রী আসন্ন রমজানের ঈদকে ঘিরে কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতিই শুক্রবার তিনি একটি ওভিসির কাজ শেষ করেছেন। এবং ফেসবুকে বিয়ের এক স্ট্যাটাসে লিখে সেই আলোচনার জন্ম দিয়েছেন তিনি। মেহজাবিনের এই স্ট্যাটাসের পর লাইক পড়েছে ৩২ হাজার। সেখানে মন্তব্য করেছেন প্রায় ৩ হাজারের মত।

মেহজাবিনের ফেসবুক স্ট্যাটাসটি হলো, ‘কাবিন হিসেবে আমি তোমাকেই চাই, যদি কখনো বিচ্ছেদের কথা আসেও তাহলে কাবিন হিসেবে যেন আমি তোমাকেই পাই।’ স্ট্যাটাসটি এখন ভাইরাল হয়ে গেছে। অনেকে মনে করছেন, অচিরেই মেহজাবিন বিয়ে করছেন। এ নিয়ে স্ট্যাটাসের নিচে অনেকে নানা মন্তব্য করেছেন। এই নিয়ে মেহজাবিন বলেন, বিয়ে করা নিয়ে এই স্ট্যাটাস নয়। ‘কাবিন হিসাবে আমি তোমাকে চাই’ ফেসবুকে এই লেখাটা আমার একটি নাটকের সংলাপ।

প্রতিদিন আমাকে নিত্য নতুন চিত্রনাট্য পড়তে হয়। এগুলো মধ্যে দু-একটা সংলাপ আমার ভালো লাগে। তখন ফেসবুকে শেয়ার করি। আর সবাই মনে করে আমি প্রেম করছি। তিনি আরও বলেন, ডায়ালগটি ভালো লেগেছে, তাই ফেসবুকে দিয়েছি। এটি ঈদের একটি নাটকের। নাটকটির নাম শেষটা সুন্দর। রাজিব হাসানের লেখায় ‘তোমাকে চাই’ নাটকটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে মেহজাবিনের সহশিল্পী আফরান নিশো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close