Uncategorized

বলিউড তারকা সোনাক্ষী দিচ্ছেন, পুরুষদের যৌন সমস্যার সমাধান!

আধুনিক যুগেও মানুষ সেক্স নিয়ে খোলামেলা আলোচনা করতে সংকোচ বোধ করেন। নিতান্ত বাধ্য না হলে তারা বিষয়টি নিয়ে কথা বলতে চান না। তবে এক্ষেত্রে নারীরাও আরও এক ধাপ পিছিয়ে। প্রয়োজনের তাগিদে পুরুষরা তাদের গোপন বিষয় নিয়ে পুরুষ চিকিৎসকদের কাছে মুখ খুললেও নারী চিকিৎসক সংকটের কারণে বিষয়টি নিয়ে পুরুষ চিকিৎসকদের কাছে মুখ খুলতে বিব্রতবোধ করেন নারীরা।

তবে এবার দেখা গেল ভিন্ন চিত্র। বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা সেক্স ক্লিনিক খুলে বসলেন। কোনো দ্বিধা ছাড়াই পুরুষদের দিয়ে যাচ্ছেন যৌন সমস্যার সমাধান। এবার বিষয়টি খোলাসা করি। সমাজের সেকেলে চিন্তাধারায় আঘাত হানতে চলেছে সোনাক্ষী সিনহার নতুন ছবি ‘খানদানি সাফাখানা’। সোনাক্ষীর আগামী ছবি ‘খানদানি সাফাখানা’-র গল্পের মূলকথাই হলো সেক্স নিয়ে সামাজিক কুসংস্কার।

ইতোমধ্যেই অবমুক্ত হয়েছে ছবির ট্রেলার। ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, হাস্যরসের মধ্যে দিয়ে গোপন এ ‘ব্যাধি’কে তুলে ধরেছেন পরিচালক শিল্পী দাশগুপ্তা। একটি সেক্স ক্লিনিককে ঘিরে আবর্তিত হয়েছে চিত্রনাট্য। সোনাক্ষী সিনহার মামা গ্রামের ওই ক্লিনিক চালাতেন। তার মৃত্যুর পর ক্লিনিকের ভার এসে পড়ে সোনাক্ষীর ওপরে। মামার দানপত্র অনুযায়ী, তাকে ৬ মাস চালাতে হবে এই ক্লিনিক। তারপরই সম্পূর্ণ মালিকানা পাবেন সোনাক্ষী।

তবে সোনাক্ষী চান মানুষ দ্বিধাহীনভাবে এনিয়ে কথা বলুক। সোনাক্ষীর লড়াইয়ে পাশে পান ভালোবাসার মানুষকে। আর ছবিতে গানের সঙ্গে অনেকখানি দৃশ্যজুড়ে রয়েছেন বাদশা। তার মতো সেলিব্রিটিকে নিয়ে যৌনতার বিষয়ে সচেতনতার লক্ষ্যে প্রচারে নামেন সোনাক্ষী।

সোনাক্ষী কি পারবেন সেক্স নিয়ে বদ্ধঘরের পর্দা সরাতে? সেটা জানা যাবে নতুন এই ছবিতে। পুরুষদের সেক্সুয়াল সমস্যা নিয়ে ইতোমধ্যেই তৈরি হয়েছে ‘শুভ মঙ্গল সাবধান’। ছবিতে প্রশংসিত হয়েছিল আয়ুষ্মান খুরানা ও ভূমি পেডনেকরের অভিনয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close