Uncategorized

ইসলামবিরোধী হয়ে যাচ্ছে শাহরুখ কন্যা।

বলিউড তারকাদের নিয়ে সমালোচনা নতুন কোনো গল্প নয়। প্রতিনিয়তই নানা কারণে তারা ট্রলের শিকার হন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে গেল কয়েক বছর ধরে বলিউড তারকাদের সন্তানেরাও নানা রকম ক্ষোভের মুখে পড়েছেন। চুন থেকে পান খসলেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ঝড়। এবার তীর শাহরুখ খানের মেয়ে সুহানা খানের দিকে। ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে বিদ্রুপের শিকার হচ্ছেন তিনি।

সম্প্রতি সুহানার বেশ কিছু ছবি ছড়িয়ে পড়ে ইনস্ট্রাগ্রামে। ছবিগুলোতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে পার্টি উদযাপন করছেন তিনি। রয়েছেন ফূর্তি মুডে। তার পরনে রয়েছে লালরঙা টিউব টপ আর কালো শর্টস। সুহানার ছেলেবন্ধুরা রয়েছে উদোম গায়ে। মেয়েবন্ধুরাও পশ্চিমা পোশাকে আলো ছড়িয়েছেন ছবিটিতে। কিন্তু ‘বিদেশিদের’ সঙ্গে এমন খোলামেলা ছবিটি ভালোভাবে নিতে পারছে না নেটিজেনরা।

তারা সুহানাকে ইসলাম বিরোধী বলে মন্তব্য করছেন। তারা প্রশ্ন তুলছেন, মুসলিমের ঘরে জন্মে কেন ইসলাম বিরোধী হয়ে যাচ্ছেন সুহানা? সুহানাকে সাবধান করে বলছেন, ইসলাম ও ভারতীয় রীতির বাইরে যেন চলাফেরা না করেন। ইনস্ট্রাগ্রামে ওই ছবির নিচে একজনের মন্তব্য, সুহানা, এটা পশ্চিমা সংস্কৃতি। ভুলে যেও না তুমি ভারতীয় এবং এসব ভারতীয় বা ইসলামী সংস্কৃতির নয়।’

এদিকে বলিউডে অভিষেকের অপেক্ষায় রয়েছেন সুহানা খান। এরইমধ্যে তার অভিনয় দক্ষতার সুনাম ছড়িয়ে গেছে বলি পাড়া ও দর্শকের কাছে। লন্ডনের থিয়েটা একাধিক শো করে প্রশংসিত হয়েছেন তিনি। নাচেও বেশ পারদর্শি সুহানা। গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা।তবে শাহরুখ চান তার মেয়ে লেখাপড়া শেষ করেই বড়পর্দায় আসুক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close